আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বুধবার, ১০ নভেম্বর, ২০১০

ইসলামী ইতরামি: এবারে এক ডজন


১.
কোরানে খ্রিষ্টান-ইহুদিদের বাঁদর ও শূকর বলা হয়েছে। তাতে কিন্তু মোচলমানেরা খুশি। তবে ঘ্রাণেন্দ্রিয়ের সাহায্যে তল্লাশি কাজে সহযোগী এক কুকুরকে "খান" নাম দেয়ায় তাদের শান্তিকামী ধর্মানুনুভূতি উত্থিত হয়েছে।

২.
ব্রিটেনের শিক্ষালয়গুলোয় টিউশন ফি বাড়ানোর পরিকল্পনা করছে সরকার। তবে পরিকল্পনা বাস্তবায়ন করা হলে অনেক মুসলমান ছাত্রের পক্ষেই পড়াশোনা চালানো সম্ভব হবে না আবার সেই ধর্মানুনুভূতির কারণে! কারণ পরিবর্ধিত টিউশন ফি-র সিদ্ধান্ত ইসলামী ফিন্যান্স-বিধির সঙ্গে সাংঘর্ষিক হবে। বুঝি না, তরা কাফেরগো দ্যাশে থাকোস ক্যান, পড়তেই বা গেছোস ক্যান! ইচলামী দ্যাশে সম্পূর্ণ হালাল পরিবেশে মাদ্রাসায় উচ্চশিক্ষা ল গিয়া!

৩.
তুরস্কের স্কুলগুলোয় বাধ্যতামূলক ইসলামী শিক্ষা প্রচলন করার প্রস্তাব এসেছে। বাহ্! বাহ্! অবশ্য অন্ধকারে থাকতেই মোচলমানেরা ভালো পায়! 

৪.
পোল্যান্ডে অনুষ্ঠিত আন্তর্জাতিক প্রতিযোগিতায় ইসরায়েলী ওয়েট-লিফটারের পাশে দাঁড়ানোর "অপরাধে" ইরানী এক অভিজ্ঞ ওয়েট-লিফটারকে সারা জীবনের জন্য নিষিদ্ধ ঘোষণা করেছে ইরান কর্তৃপক্ষ! যদিও ভিডিওতে দেখুন, তিনি ইসরায়েলী প্রতিযোগীর সঙ্গে হাত মেলাতে অস্বীকার করছেন এবং ইসরায়েলের জাতীয় সঙ্গীত চলাকালে মাথা নিচু করে রেখেছেন।


৫. 
সংসদ সদস্যকে ছুরিকাঘাত করে কারাদণ্ডপ্রাপ্ত ব্রিটিশ মুসলিম মহিলার প্রশস্তি গাওয়া হয়েছে তাঁর ব্যবহৃত এক ইচলামী ওয়েব সাইটে। শুধু তা-ই নয়, সেখানে আরও প্রকাশ করা হয়েছে আক্রমণযোগ্য আরও ৩৮৩ জন সাংসদের তালিকা। ওই সাইটেই আছে ১৫ পাউন্ড মূল্যের ছুরি প্রাপ্তিস্থল (তেমন ছুরিই ব্যবহার করেছিলেন তিনি), অবিশ্বাসীদের হত্যা অথবা জিম্মি করার আহ্বান, জিহাদী বইয়ের লিংক, বেশ কয়েকজন দাগী জঙ্গির ভাষণ...। এক কথায়, ইচলাম তার স্বরূপে।

৬.
নবীজি ৫০ বছর বয়সে যদি ৬ বছরের মেয়েকে বিয়ে করতে পারেন, তাহলে তাঁরই পথ অনুসরণ করে তাঁরই দেশের ৮০ বছরের বেশি বয়সের বৃদ্ধ ১৪ বছরের মেয়েকে বিয়ে করলে অপরাধের কিছু তো নেই! কিন্তু বেয়াদব মেয়েটা ডিভোর্স চেয়ে বসেছে। আর বুড়ো ব্যাটাও ডিভোর্স দেবে না ১৭ হাজার রিয়াল (বিয়ের সময় স্ত্রীকে প্রদত্ত উপঢৌকনের মূল্য) ফেরত না দিলে। 

৭.
বাছবিচারহীনভাবে মার্কিন নাগরিকদের হত্যা করা যায়েজ। এর জন্যে কোনও ফতোয়ারও প্রয়োজন হবে না।


৮.
ফাকিস্তানে এক খ্রিষ্টান মহিলাকে ফাঁসিতে ঝোলানো হবে। তাঁর অপরাধ, তিনি নাকি ইসলামের দুশ্চরিত্র নবী সম্পর্কে প্রশংসাসূচক কথা বলেছিলেন... থুক্কু, ইসলামের পেয়ারে নবী সম্পর্কে কটুকথা বলেছিলেন। "নাকি" বলতে হলো, কারণ খবর পড়ে স্পষ্ট বোঝা গেল, মুসলিম মোল্লা আর ক্ষুব্ধ জেহাদী জনতার চাপের মুখে মামলা ও বিচার করা হয়েছে।

৯.
আল-কায়েদা কুকুরকে বোমা হিসেবে ব্যবহার করে।

১০.
কতোটা গাঁড়োল হলে এই তুচ্ছ ব্যাপার নিয়ে তুলকালাম বাধিয়ে ফেলা যায়! ওবামার ইন্দোনেশিয়া ভ্রমণের সময় সে দেশের তথ্যমন্ত্রী (কট্টর মুসলিম হিসেবে পরিচিত) হাত মিলিয়েছেন মিশেল ওবামার সঙ্গে! পরনারীর শরীর স্পর্শ করে ফেলে তিনি পারলে এখন তওবা করেন!
(লিংক পাঠিয়েছেন মিয়াসাহেব)

১১.
হিজাব পরতে অস্বীকৃতি জানানোয় চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে একত্রিশ বছর বয়সী মুসলমান মেয়েকে।

১২.
শশা পুরুষালি ফল বলে তা মেয়েদের কেনা নিষেধ, নবীজির আমলে ছিলো না বলে আইসক্রিম কেনাবেচাও নিষিদ্ধ, ছাগীদের যৌনাঙ্গ আবৃত নয় এবং লেজ ঊর্ধ্বমুখী বলে তাদেরকে মেরে ফেলা বাঞ্ছনীয় - বলুন দেখি, এমন ছাগলামি কোন ধর্মাবলম্বীরা করতে পারে?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন