আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

বুধবার, ১ ডিসেম্বর, ২০১০

দায় ঈশ্বরের


শিশুধর্ষক মোল্লা ধরা পড়ার পরে বললো সে এই কাজ করেছে শয়তানের প্ররোচনায়।

এদিকে ধর্মের নামে মাতৃঘাতক ধর্মোন্মাদ অভিনেতা ধরা পড়ার পরে বলেছে, সে মাকে হত্যা করেনি, করেছে মায়ের ভেতরের শয়তানকে। এবং এই ঘটনা ঘটেছে ঈশ্বরের ইচ্ছায়। কই যাই, কন তো?

বিস্তারিত পড়ে নিন।

আরও একজন দোষারোপ করেছে ঈশ্বরকে! আমেরিকান ফুটবলের আগামাথা কিছু বুঝি না, তবে এই খবর (লিংক পাঠিয়েছেন কৌস্তুভ) পড়ে যা বুঝলাম, তা হচ্ছে, এক ফুটবলারের হাত থেকে (আজিব জাতি আম্রিকানরা! ফুটবল খেলে হাত দিয়া!) বলটি পড়ে যাওয়ায় নিশ্চিত বিজয় থেকে বঞ্চিত হয়েছে এক দল। সেই খেলোয়াড় দোষারোপ করেছে ঈশ্বরকে। একই খেলোয়াড়ের ঈশ্বরবন্দনার ঘটনাও অবশ্য আছে। বিজয়ের পরে।

খবরটির নিচে "ঈশ্বর কবে থেকে ক্রীড়াভক্ত হলেন?" নামের সচিত্র আর্টিকেলের লিংক আছে। আর্টিকেলটি না পড়লেও ছবিগুলো মিস করা উচিত হবে না। কিছু খেলোয়াড়ের ঈশ্বরভক্তির নমুনা দেখুন।

এই গাণ্ডু খেলোয়াড়দের জিগাইতে মঞ্চায়: প্রার্থনার সময় আকাশপানে তাকাস ক্যান? ঈশ্বর হালায় তো সব জায়গায় রইছে! তাইলে উপ্রে তাকানোর যুক্তি কী? আরও একখান প্রশ্ন: ঈশ্বর কি কোনও দলরে বা খেলোয়াড়রে সাপোর্ট করে? তাইলে তো ব্যাটায় পক্ষপাতদুষ্ট! তার কাছ থিকা ন্যায় বিচার আশার করাটাই তো আবাইলা কাম!

প্রাসঙ্গিক দু'টি অতীব চমৎকার ভিডিও দেখুন। একটি এক ব্রিটিশ লোকের,  অন্যটি ক্রিস্টিনার

এবার নিজের থলে থেকে দিই একখানা কার্টুন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন