আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ১১ ডিসেম্বর, ২০১১

ইশারা - ০১


লিখেছেন জোকার নালায়েক

এই সিরিজে কিছু আয়াত দেয়া হবে যেগুলো মনে হবে সত্যি, কিন্তু একটু খুঁজে দেখলে আসল কাহিনী বোঝা যাবে। তাছাড়া এমন কিছু খবর দেয়া হবে যেগুলো দেখলে মনে হবে ধাপ্পাবাজি, কিন্তু একটু মনযোগ দিলে পাঠক বুঝতে পারবে যে সত্য ঘটনাটা কৌশলে দেয়া আছে।

ডারউইন যে বিবর্তনবাদের মত একটা মিথ্যা ও ভুয়া মতবাদ দিবে তা কুরানের ১২১ নং সূরার ৬১ নং আয়াতে বলা আছে।

"لا تعرف أنك ستحاول يصرف لكم من مجموعة غير المختونين؟ وسوف يتم الخلط بين الناس مع مذهب للقرآن والله. حان الوقت أن الحقيقة كذب وافتراء وكذب ووالحقيقة. في حين أنه هو واحد اختبار للمؤمنين. الله هو كلي العلم."

অনুবাদ: তোমরা কি জান না কাফেরগণ তোমাদের বিভ্রান্ত করতে চেষ্টা করবে? তারা কুরানের আয়াতের বিরোধী মতবাদ দিয়ে মানুষকে বিভ্রান্ত করবে। সেই সময় সত্যকে মিথ্যা ও মিথ্যাকে সত্য বলে মনে হবে। সেটা একইসাথে ঈমানদারদের জন্য একটি পরীক্ষাও বটে। নিশ্চয় আল্লাহ সর্বজ্ঞ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন