আল্যা সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি আরশেও আছেন, ঢেঁড়শেও আছেন # আল্যা সর্বব্যাপী – তিনি হাশরেও আছেন, বাসরেও আছেন

রবিবার, ৩ জুন, ২০১২

মিতকথন

লিখেছেন Myforbidden Kingdom

বির্বতন নিয়ে ডিসকভারীর প্রতিবেদনগুলো দেখে অবাক হয় । তাঁরা এখনো কোন যুগে বসবাস করছে । বির্বতন যে ভুল, তা জাকের নায়েক কবেই প্রমাণ করেছে ।

বাংলাদেশের একশ্রেণীর ফেসবুক ব্যবহারকারীদের ভারী ভারী নোটগুলো দেখলেই স্পষ্ট প্রমাণ পাওয়া যায় যে বির্বতন একটি ভুল ধারণা । এখান থেকেও ডিসকভারীর মূর্খ পরিচালকগুলো শিক্ষা নিতে পারে । ঐ বিজ্ঞানীগুলো সম্ভবত আলোকিত শিক্ষার সন্ধান পায় নি । তাঁদেরকে বাংলাদেশের মাদ্রাসাগুলোতে ভর্তি করানোর জোর দাবি জানাচ্ছি।


লিখেছেন ফেসবুক মুমিন

নিজ ধর্মের সমালোচনা দেখলে মুমিন ভাইদের পবিত্র উর্বর মস্তিষ্ক থেকে যৌননির্ভর আক্রমন একটু বেশিই বের হয়। যেমন, প্রথমে তারা সমালোচকের মা-বোন-খালা থেকে চৌদ্দ গুষ্টির নারীদের সাথে কিভাবে যৌনসম্পর্ক করবে তার উপর বয়ান দেন। এরপরে কুকুর-শুকর ইত্যাদি প্রাণীর সাথে সমালোচককে কিভাবে সহবত করানো হবে তার উপর একটা বিবৃতি দেন। পরিশেষে যারা বেহেস্তের শক্ত দাবীদার, তারা নিজেরাই সমালোচকের সাথে সহবত করতে উদ্যোগী হন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন